আজ ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

জামালপুরে সীরাত মাহ্ফিলে ও আলোচনা সভা করেন জামায়াতে ইসলামীর উদ্যোগে


 

মোঃরাকিব হাসান জামালপুর

গতকাল শনিবার(১২ অক্টোবর) সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তন জামায়াত ইসলামী জামালপুর শহর শাখা আয়োজনে সীরাত মাহ্ফিলে আলোচনা সভা আয়োজন করেন,
সীরাত মাহফিলে সভাপতিত্ব করেন জামালপুর শহর শাখা আমীর এডভোকেট আছিমুল ইসলাম,বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় প্রচার সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ,কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড.ছামিউল হক ফারুকী, প্রধান আলোচক বাংলাদেশ মাজলিসুল মেফাসসিরিনের কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি এডভোকেট হযরত মাওলানা নাছির উদ্দিন সহ আমন্ত্রিত অতিথি ছিলেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাওলানা নাজমুল হক সাঈদি, জামালপুর জেলা শাখার ভার প্রাপ্ত আমীর মাও,আব্দুস ছাত্তার,জেলা শাখার নায়েবে আমীর অধ্যাপক খলিলুর রহমান, জেলার সেক্রেটারি এডভোকেট আব্দুল আউয়াল সিদ্দিকী,সঞ্চালনায় সেক্রেটারি বাংলাদেশ জামায়াতে ইসলামী শহর শাখার জামালপুর,মাওলানা মোকাদ্দেস আলী ও শহর প্রচার সম্পাদক মোঃ আল মাসুম প্রমূখ।

প্রধান আলোচক বক্তব্যে বলেন,নবী করিম (সাঃ)আদর্শের উপর গুরুত্ব আরোপ করে বলেন,কোরআন সুন্নার কোন বিকল্প নাই, ইসলামি শাসন কায়েমের জন্য সবসময় প্রস্তুত থাকার আহব্বান করেন। প্রধান অতিথি কেন্দ্রীয় প্রচার সেক্রেটারি বক্তব্য বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী গত সতেরো বছর সাত মাস যে নির্যাতনের শিকার হয়েছে তা আর কোন রাজনৈতিক দলগুলো হয়নি।জামায়াতের নাম গন্ধ থাকলেই তাকে নানান হয়রানির স্বীকার হতে হয়েছে।তার পরেও তৃন মূলের কোন কর্মী বসে ছিলো না,যে যেভাবে পেরছে সংগঠনের কাজ করেছে। সামনে নির্বাচন আসছে। বর্তমানে আমরা আড়াই কোটি, আগামী ছয় মাসের মধ্যে একে দশ কোটি করতে হবে।এই লক্ষ্যে কাজ করে যেতে হবে। এক জন সাথী একটি সমর্থক ও এক জন রোকন বারোটা সমর্থক সৃষ্টি করে তাহলে আগামী ছয় মাসে দশ কোটি করা সম্ভব। এ লক্ষ্যে সকলকে কাজ করার আহব্বান করেন।
মাহফিলে অংশ গ্রহন করেন কেন্দ্রীয় নেতা সহ জেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন,


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর