আজ ২৩শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শারদীয় দুর্গাপূজা

শারদীয় দুর্গাপূজা চলাকালীন থাকবে প্রশাসনের হেল্পলাইন


মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া:

এবার রাঙ্গুনিয়ায় শারদীয় দুর্গাপূজা চলাকালীন চালু থাকবে প্রশাসনের হেল্পলাইন

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসন ও রাঙ্গুনিয়া সেনা ক্যাম্পের আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৬ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদুল হাসান।

সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন রাঙ্গুনিয়া সেনাক্যাম্পের কমান্ডার লেফটেনেন্ট কর্নেল মো. মিরাজুল ইসলাম, মেজর মো. সাদমান সাকিল, রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. হুমায়ুন কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাবুল কান্তি চাকমা প্রমুখ।

আলোচনা সভায়, উপজেলার ১৬২ পূজা মন্ডপে সিসিটিভি ক্যামরা, বিদ্যুতের বিকল্প ব্যবস্থা ও অগ্নি নির্বাপন ব্যবস্থা, স্বেচ্ছাসেবকের বিশেষ পোশাক নিশ্চিত করার জন্য আলোচনায় গুরুত্ব দেয়া হয়।

এছাড়া মাদক ব্যবহার নিয়ন্ত্রণ ও গুজব ছড়ানো থেকে বিরত থাকার অনুরোধ জানানো হয়। অধিক গুরুত্বপূর্ন পূজা মন্ডপে ৮ জন ও কম গুরুত্বপৃুর্ন কেন্দ্রে ৬ জন আনসার সদস্য সার্বক্ষনিক নিয়োজিত থাকবেন। এছাড়া টহলে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা থাকবেন। পূজা চলাকালীন উপজেলা প্রশাসনের হেল্পলাইনও চালু থাকবে। উৎসবমুখর পরিবেশে সর্বোচ্চ সতর্কতার সাথে পূজা উদযাপনের আহবান জানান বক্তারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর