আজ ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম কর আইনজীবী সমিতির ঈদ-এ মিলাদুন্নবী (স.) মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম কর আইনজীবী সমিতির উদ্যোগে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (স:) উপলক্ষে আলোচনা সভা, কোরআন তেলাওয়াত, হামদ, নাত, উন্মুক্ত বক্তৃতা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল ২৩ সেপ্টেম্বর সকাল ১০টায় সমিতির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের এর সভাপতিত্বে সমিতির ১নং মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ঈদ-এ মিলাদুন্নবী (স.) উদযাপন কমিটির সদস্য চৌধুরী খালেদ বিন সরওয়ার জনি এর পরিচালনায় এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শাহাজাদা মাওলানা মোহাম্মদ মহিউদ্দিন মজিদি, মাওলানা হাবিবুর রহমান মিছবাহ, মাওলানা এস্তাফাজুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বাকা উল্লাহ ইরান, সমিতির সাবেক সভাপতি এড. মুছা, আলহাজ্ব ওমর ফারুক, আব্দুল খালেক।

সভায় বক্তারা বলেন, মিলাদুন্নবী (স:) নবী করিম (স:) এর জীবনাদর্শ থেকে আমরা প্রত্যেকেই প্রতিনিয়ত শিক্ষা অর্জন করতে পারি। বর্তমান বিশ্বে বিশেষ করে ইসলাম শান্তির ধর্ম আর মুসলমান হল শান্তিকামি। পৃথিবীতে মানবতা এবং শান্তি প্রতিষ্ঠায় রাসুলে করিম (সা:) এর অবদান অপরিসীম। নবী করিম (সা:) মানুষের মধ্যে ভাতৃত্ববোধ এবং শান্তি প্রতিষ্ঠায় আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

সভায় কোরআন তেলাওয়াত, হামদ্, নাত, উন্মুক্ত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। সভা শেষে দেশ, জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর