আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশ বরকলে জামায়াতের কর্মী সম্মেলন সম্পন্ন


সৈয়দ শিবলী ছাদেক কফিল:

বাংলাদেশ জামায়াতে ইসলামী- চন্দনাইশের বরকল ইউনিয়ন শাখার এক কর্মী সম্মেলন সভাপতি মো. ইব্রাহিমের সভাপতিত্বে ও সেক্রেটারী শামীম উদ্দিনের সঞ্চালনায় কানাইমাদারী ড. কর্নেল অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ে ১৩ সেপ্টেম্বর ২০২৪ শুক্রবার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণর আমির এডভোকেট আনোয়ারুল আলম চৌধুরী, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী দক্ষিণের সভাপতি শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা জামায়াতের আমির মাওলানা আয়ুব আলী, সেক্রেটারি মাওলানা কুতুব উদ্দিন, শিল্পপতি সাইয়েদ আল মামুন, দক্ষিণ জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি শাহাদাত হোসেন, চন্দনাইশ উপজেলা ছাত্র শিবিরের প্রতিষ্ঠাতা সভাপতি মাস্টার নুরুল হুদা, ইসলামী ছাত্র শিবির- চট্টগ্রাম মহানগর উত্তরের সাবেক নেতা জয়নাল আবেদীন, দিদারুল আলম, জামায়াত নেতা মাস্টার মাহফুজুল হক, মাওলানা আবুল ফয়েজ, মোসলেম উদ্দিন, শওকতুল আলম খান, মামুনুর রশীদ, হাফেজ হামিদ উল্লাহ, শ্রমিক নেতা তৌকির আহমেদ, উপজেলা শিবিরের সভাপতি হাবিবউল্লাহ ফয়সাল, সাবেক শিবির নেতা মীর ফারুক, খোরশেদ আলম, সাইফুল ইসলাম, কেএইচএম এরশাদ, আরফাত উদ্দিন প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এদেশের আগামীর কর্ণধার জাতির ভবিষ্যৎ ছাত্র-জনতার সাথে শিশু-কিশোর, যুবক, কৃষক-শ্রমিক, আবালবৃদ্ধবণিতার আন্দোলনের মধ্যেদিয়ে স্বৈরাচার মুক্ত হয়েছে। ছাত্র-জনতার এই বিপ্লবের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বদ্ধপরিকর। একটি সত্য, সুন্দর ন্যায়ভিত্তিক ও শোষণমূক্ত সভ্যতা বিনিমার্ণের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর