আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আইআইইউসি এর ২৪৯তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর ২৪৯ তম সিন্ডিকেট সভা আইআইইউসি সিন্ডিকেটের সভাপতি আইআইইউসি উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রামে আত্বত্যাগকারী শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয় ও ১৯৭৫ সালের ১৫ই আগস্টে স্বপরিবারে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, বিওটি ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ, বিওটি সদস্য ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, আইআইইউসি উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মওলা, ইউজিসি মনোনীত সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের প্রফেসর ড. সুলতান আহমেদ, আইআইইউসির ভারপ্রাপ্ত ট্রেজারার প্রফেসর ড. মোঃ মাহি উদ্দিন, আইআইইউসি আইকিউএসির ডিরেক্টর প্রফেসর ড. দেলোয়ার হোসেন, সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. জাহেদ হোসেন সিকদার ও রেজিস্ট্রার আ ফ ম আখতারুজ্জামান কায়সার ।

উক্ত সভায় বিগত ২৪৮ তম সিন্ডিকেট সভার কার্যবিবরনী পেশ ও বিস্তারিত আলোচনা করা হয় এবং তা সর্বসম্মতিক্রমে নিশ্চিত করা হয়। উক্ত সভার সিদ্ধান্তসমূহ বাস্তবায়নের অগ্রগতির প্রতিবেদন পেশ করা হয়। সভায় আইআইইউসির ফাইন্যান্স কমিটি, পিএসপি কমিটি, নিয়োগ কমিটি, শৃঙ্খলা কমিটি, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স কমিটি, ইঞ্জিনিয়ারিং এন্ড কন্সট্রাকশন কমিটি, স্টুডেন্ট ওয়েলফেয়ার কমিটির  বিগত সভার কার্যবিবরণী পেশ ও বিভিন্ন সুপারিশ সমূহ বিস্তারিত আলোচনার পর তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। সভায় আইআইইউসির সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা হয় এবং একাডেমিক ও অন্যান্য কার্যক্রমের প্রতি সন্তোষ প্রকাশ করে সভা শেষ হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর