আজ ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত


১৫ অক্টোবর বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উপলক্ষ্যে চন্দনাইশ উপজেলায় ২১ অক্টোবর সোমবার বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিপ্লোমেসি চাকমার সভাপতিত্বে ও জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আবীর বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপ-সহকারী প্রকৌশলী মো: ফরহাদ উদ্দিন।

অতিথি আলোচক ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী মো. জুনাইদ আবছার চৌধুরী, সহকারী শিক্ষা কর্মকর্তা তপন কুমার পোদ্দার, জীবন কানাই সরকার, সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, প্রধান শিক্ষক উৎপল চৌধুরী, অর্চনা সুশীল, রুমা চক্রবর্তী, সহকারী শিক্ষক আবিদুর রহমান মান্না ও আমেনা বেগম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আবু রাশেদ হাছান, মেকানিক ময়েজ উদ্দিন, লিটন নাথ, অফিস সহায়ক ডিজু বড়ুয়া প্রমুখ।

পালিত কর্মসূচির মধ্যে ছিল- বর্ণাঢ্য র ্যালী, হাত ধোয়া প্রদর্শনী, আলোচনা সভা, উপস্থিতিদের মাঝে মিষ্টান্ন ও সাবান বিতরণ ইত্যাদি। অনুষ্ঠানমালায় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
এবারের দিবসে প্রতিপাদ্য ছিল “স্বাস্থ্য সুরক্ষায় পরিষ্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ”।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর